গোলহীন রোনাল্ডো, লিগে মরসুমে প্রথম হার জুভেন্টাসের

0
51

এই মরসুমে সেরি আ-তে অপরাজিত তকমা ঘুচল জুভেন্টাসের। ঘরের মাঠে ৩-০ গোলে রোনাল্ডোরা হারল ফিয়োরেন্টিনার বিরুদ্ধে। ১০ জনের জুভেন্টাসকে পেয়ে মঙ্গলবার রাতে বড় জয় তুলে নিল ফিয়োরেন্টিনা। গোল পেলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও।

খেলার ১৮ মিনিটের মাথায় জুভেন্টাসের কলম্বিয়ান মিডফিল্ডার জুয়ান কুয়াড্রাডোকে লাল কার্ড দেখান রেফারি। তার আগেই যদিও ফিয়োরেন্টিনাকে এগিয়ে দিয়েছিলেন তাঁদের স্ট্রাইকার ডুসান ভ্লাহবিচ। একক দক্ষতায় পরাস্ত করেন জুভেন্টাসের রক্ষণভাগকে। প্রথমার্ধে গোলের ব্যবধান আর না বাড়লেও ৭৬ মিনিটে ডিফেন্ডার অ্যালেক্স সান্ড্রোর আত্মঘাতী গোলে ২ গোলে পিছিয়ে যায় জুভেন্টাস। ৮১ মিনিটে জয় নিশ্চিত করেন মার্টিন কাসেরেস।

জুভেন্টাস কোচ আন্দ্রে পির্লো যদিও কুয়াড্রাডোর লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়াকে হারের কারণ হিসেবে তুলে ধরতে নারাজ। তিনি বলেন, “কুয়াড্রাডোর বেরিয়ে যাওয়াটা হারের অজুহাত হতে পারে না। ফিয়োরেন্টিনার জয় নয়, এটা আমাদের হার। মনঃসংযোগ নষ্ট হয়ে গিয়েছিল দলের। আমাদের ভুলে জিতেছে ফিয়োরেন্টিনা।” ১৩ ম্যাচ খেলে প্রথম হারল জুভেন্টাস। ২৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে তারা লিগে ৪ নম্বরে। শীর্ষে থাকা এসি মিলানের সমসংখ্যক ম্যাচ খেলে ৭ পয়েন্ট কম।